২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:২৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুলিশ পরিচয়ে আসামি ধরতে গিয়ে জনতার হাতে ধরা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২১
পুলিশ পরিচয়ে আসামি ধরতে গিয়ে জনতার হাতে ধরা সংগৃহীত ছবি


রংপুরের মিঠাপুকুর উপজেলায় ভুয়া পুলিশ সেজে আসামি ধরতে গিয়ে জনতার হাতে দুইজন আটক হয়েছে। পরে ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যান। রবিবার সকালে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের কোনাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আরিফুল ইসলাম নামে একজন মোটরসাইকেল মেকানিক্স একই ইউনিয়নের মহদীপুর গ্রামে বিয়ে করেন। সেখানে বউয়ের সাথে মনোমালিন্য হলে গত ২৭ আগস্ট শ্বশুর বাড়ির লোকজন তাকে বেধরক মারপিট করে। এরপর সুযোগ বুঝে আরিফুলের পরিবারের লোকজন তার শ্বশুর বাড়ির একজনকে মারধর করেন।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় মামলা করেন তারা। মামলার পরে দুলাভাইয়ের বাসায় পালিয়ে থাকেন আরিফুল ইসলাম। তার দুলাভাইয়ের বাসায় সকালে কামরুজ্জামান ও দুলাল নামে দুই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তাকে উঠিয়ে নিয়ে আসতে চাইলে এলাকার লোকজন বাধা দেয়। পুলিশের আইডি কার্ড দেখতে চাইলে দেখাতে না পারলে জনগণ ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করেন।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার পার্শ্ববর্তী লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট এলাকার বাতাসন দূর্গাপুর মৌসুমীপাড়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে কামরুজ্জামান ও জায়গীর বাসস্ট্যান্ড মসজিদ সংলগ্ন সাইফুল ইসলামের ছেলে দুলাল মিয়া।

এলাকাবাসী জানায়, কামরুজাম্মান ইতিপূর্বে রংপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে ড্রাইভারের চাকরি করতেন । ৬ মাস আগে তার চাকরি চলে যায়। সাইফুল ইসলাম একজন কাঁচামাল ব্যবসায়ী।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, এই ঘটনায় আরিফুলের বোন বেবি নাজনিন বাদী হয়ে একটি মামলা করেছেন। গ্রেফতার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন