২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরের লালপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২১
নাটোরের লালপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক নাটোরের লালপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক


ডাকাতির প্রস্তুতিকালে নাটোরের লালপুর থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক করেছে র‌্যাব। রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঈশ্বর পাড়া সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকা থেকে আটক করা হয়। 

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল রবিবার রাত সাড়ে এগারোটার দিকে লালপুর উপজেলার ঈশ্বর পাড়া সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

সেখান থেকে দস্যুতার আলামতসহ কথিত পাকা বাহিনীর নেতাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন র‌্যাব-৫। এসময় ৪টি হাসুয়া, ৫টি চাক, ১টি চাপাতি, ২টি ক্ষুরসহ উপজেলার বিলমাড়ীয়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), নয়াপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমাড়ীয়া এলাকার আমির প্রামাণিকের ছেলে হাসিবুল ইসলাম(১৯) নাজিমউদ্দিনের ছেলে আহমেদ সজল (২১) কে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে জব্দকৃত ধারালো হাসুয়া, চাপাতি, চাকু, ক্ষুরসহ দস্যুতা/ছিনতাই সংঘটনের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে। পরে তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়।

শেয়ার করুন