২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ উজ্জ্বল মিয়াজীকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় জেলায় বিক্ষোভ



ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজীকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী কবির খালাসী, জজ মিয়া খালাসী ও নাহিদ খালাসীসহ সকল আসামির বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে নিহতের স্বজনরা।

শনিবার (২৮ জুন) সকাল ১০ টায়  চাঁদপুরের মতলব উপজেলা উত্তর উপজেলার মোহনপুর বাজার হয়ে নটাকী বাজার ঘাটনল এসে সে হয়। বিক্ষোভ মিছিলে সকল আসামির বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিলে নিহত উজ্জ্বল মিয়াজীর স্বজন সোহান বলেন,  এ হত্যাকাণ্ডের পরদিন উজ্জল মিয়াজীর বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজী বাদী হয়ে চাঁদপুরের মতলব উত্তর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, কবির খালাসী চক্র এলাকার নৌ ডাকাত হিসেবে পরিচিত। তারা খুন-খারাবি, দখলবাজি, চাঁদাবাজিসহ নানা অপকর্মে লিপ্ত। এই চক্র উজ্জল মিয়াজীকে ডাকাত বলে অপপ্রচার করেছে। অথচ আমার উজ্জল মিয়াজী ঢাকার যমুনা ফিউচার পার্কে মোবাইলের ব্যবসা করত।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উলি বেপারি, পলাশ, আরিফ, নুরু,রিপন, মিছির, ও নিহত উজ্জ্বল মিয়াজীর বন্ধু ও সহকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া নাটোরের গুরুদাসপুরে উজ্জল মিয়াজী হত্যার আটককৃত আসামীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন বিকালে গুরুদাসপুর উপজেলার কাছিকাটায় উজ্জল মিয়াজী হত্যার আটককৃত আসামী কবির খালাজী ও আমির হোসেন কালুর ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়

এতে নাটোর জেলার গুরুদাসপুরের কাছিকাটা, পাবনা ও সৈয়দপুর এলাকাবাসী অংশগ্রহণ করে। মানববন্ধনে গুরুদাসপুর এলাকাবাসী পক্ষে বক্তব্য রাখেন বিলাস ও রন্জু আহমেদ।

শেয়ার করুন