২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চমেকে সংঘাতের ঘটনায় আরও একটি মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
চমেকে সংঘাতের ঘটনায় আরও একটি মামলা


চট্টগ্রাম মেডিকল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা দায়ের হয়েছে। মামলায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করা হয়। রবিবার রাতে মাহমুদুল হাসান নামে ছাত্রলীগের এক নেতা চকবাজার থানায় মামলাটি দায়ের করেন। 

আসামিরা হলেন-চমেক ৬২তম এমবিবিএস ব্যাচের জাকির হোসেন সায়াল, মঈনুল ইসলাম, জুলফিকার মোহাম্মদ শোয়েব, সাজেদুল ইসলাম হৃদয়, মো. সাইফুল্লাহ, অভিজিৎ দাস, এস এম ফাহাদুল ইসলাম, মাহিন আহমেদ, ইমাম হাসান, মোহাম্মদ শরীফ, সৌরভ দেবনাথ, ইমতিয়াজ আলম, মো. হাবিবুল্লাহ হাবিব, আহমেদ সিয়াম, সাজু দাস, মো. তৌফিকুর রহমান ইয়ন।

চকবাজার থানার ওসি ফেরদৌস জাহান বলেন, ‘চমেকে সংঘর্ষের ঘটনায় চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলায় উল্লেখ করা হয়, গত ২৯ অক্টোবর পরিকল্পিতভাবে মেডিকেল কলেজের প্রধান ছাত্রাবাসে হামলা করে অভিযুক্ত ও তাদের সহযোগীরা। তারা ছোরা, হকিস্টিক, কিরিচ ও লোহার রড দিয়ে আঘাত করে ছাত্রলীগের দুই নেতাকে আহত করে। তারা দুইজন মেডিকেল নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, গত শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হন। সংঘর্ষের পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে চমেক। ঘটনা তদন্তে গঠন করা হয়েছে কমিটি।

শেয়ার করুন