২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৩৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আজ রাতেই মাঠে ফিরছেন নেইমার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২১
আজ রাতেই মাঠে ফিরছেন নেইমার


ব্রাজিল সুপারস্টার নেইমারের ক্যারিয়ার চলছে চোটাঘাতের সঙ্গে নিরন্তর লড়াই করে। সুখবর হলো, কুঁচকির চোট থেকে সেরে উঠে তিনি মার্শেইয়ের বিপক্ষে পিএসজির দলে ফিরেছেন। আজ রাত বাংলাদেশ সময় পৌনে ১টায় লিগ ওয়ানের ম্যাচে মুখোমুখি হবে পিএসজি-মার্শেই। নেইমার ফেরায় পুরো শক্তির আক্রমণভাগ নিয়ে ছক কষতে পারবেন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো।

সংবাদ সম্মেলনে পচেত্তিনো জানান, এই ম্যাচে লিওনেল মেসি, কিলিয়ান এমবাপের সঙ্গে আক্রমণভাগে ফিরবেন নেইমার। কুঁচকির চোটের কারণে নেইমার চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষে খেলতে পারেননি। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের অনুপস্থিতিতে নিজেদের মাঠে ম্যাচটি ৩-২ গোলে জেতে পিএসজি।

পিএসজির আরেক তারকা সার্জিও রামোস কাফ ইনজুরির কারণে এখনও অভিষিক্ত হতে পারেননি। তবে তিনি দ্রুতই সেরে উঠছেন। হয়তো তাড়াতাড়িই তাকে পিএসজির জার্সিতে দেখা যাবে লিগে ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলা মার্শেই ১৭ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। গত ১০ বছরে পিএসজিকে হারাতে পারেনি মার্শেই।

শেয়ার করুন