২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:২৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টি-টোয়েন্টি সিরিজ জেতার লক্ষ্যে বোলিংয়ে টাইগাররা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২১
টি-টোয়েন্টি সিরিজ জেতার লক্ষ্যে বোলিংয়ে টাইগাররা সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।


তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। ফলে স্বাগতিকদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতার লক্ষ্যে ফিল্ডিংয়ে টাইগাররা।

শুক্রবার হারারেতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এর আগে প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। তাই আজ স্বাগতিকদের বাঁচামরার লড়াই অর্থাৎ সিরিজ বাঁচাতে জয়ের বিকল্প নেই।

স্বাগতিকদের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে বাংলাদেশ দলে অভিষেক হচ্ছে ২০ বছর বয়সী তরুণ অলরাউন্ডার শামীম হোসেন পাটোয়ারির। হার্ডহিটিং ব্যাটিংয়ের জন্য আলাদা পরিচিতি পাওয়া শামীম। তিনি গত ম্যাচে বদলি ফিল্ডার হিসেবে দুর্দান্ত এক ক্যাচ নিয়ে নজর কেড়েছেন।

বাংলাদেশ দলের একাদশে এসেছে মোট দু’টি পরিবর্তন। শামীম ঢুকেছেন লিটন দাসের চোটে। মুস্তাফিজুর রহমানের বদলে এসেছেন তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশ

মোহাম্মদ নাইম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), শামীম পাটোয়ারী, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মাহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ

ওয়েসলে মাদভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাভা, ডিয়ন মায়ার্স, সিকান্দার রাজা (অধিনায়ক), মিলটন সাম্বা, রায়ান বার্ল, লুক জঙউই, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজুরাবানি ও তেন্দাই চাতারা।

শেয়ার করুন