২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ডাকাত সন্দহে গণপিটুনিতে যুবক নিহত, আরেকজন আহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
ডাকাত সন্দহে গণপিটুনিতে যুবক নিহত, আরেকজন আহত


মানিকগঞ্জের  শিবালয়ে গণপিটুনিতে এক সন্দেহভাজন ডাকাত  নিহত এবং অপরজন আহত হয়েছেন।

সোমবার মধ্যরাতে শিবালয় উপজেলার বকচর গ্রামের অটল সাহার বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত আতোয়ার হোসেন নয়ন (৩৫) বাড়ি জেলার দৌলতপুর উপজেলার খলশী ইউনিয়নের বিনোদপুর গ্রামের চান মিয়ার ছেলে এবং আহত লিটন (৩৫) মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের মিতরা গ্রামের মৃত সাইজুদ্দিন মোল্লার ছেলে। 

এলাকাবাসীর বরাত দিয়ে শিবালয় থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ফিরোজ কবির বলেন, সোমবার দিবাগত রাত তিনটার দিকে শিবালয় উপজেলার বকচর গ্রামের অটল সাহার ঘরের দরজার পাশে টিন কেটে কৌশলে  দরজার খিল খোলে ঘরের ভেতর প্রবেশ করে। এ সময় বাড়ির লোকজন টের পায় এবং দু’জনকে হাতেনাতে ধরে ফেলে। এসময় অন্যরা  পালিয়ে যায়। এরপর গনপিটুনিতে একজন নিহত হন এবং অন্যজন আহত হন। আহতকে শিবালয় উপজেলা  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শনসহ আইনগত প্রক্রিয়া শুরু করা হয়েছে।   

এদিকে, অটল সাহার পরিবারের দাবি তাদের বাড়িতে ৫ থেকে ৬ জনের ডাকাত দল হামলা করে। বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন জড়ো হয়। এতে ডাকাত সদস্যরা ওই বাড়ির নারীসহ তিনজনকে মারধর করে লুটের মাল নিয়ে পালাতে চেষ্টা করে। মালামাল নিয়ে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও দু’জনকে ধরে গ্রামবাসী গণপিটুনি দেয়।

শেয়ার করুন