২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:১৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিবগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২২
শিবগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী


উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বগুড়ার শিবগঞ্জের মোকামতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে নৌকার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছে। সকাল ৮টা থেকে এই ইউনিয়নের ১৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে টানা ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত।

উপজেলায় রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, নৌকা প্রতীকে আহসান হাবিব সবুজ পেয়েছেন ৮৯৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অটোরিকশা মার্কার আব্দুল লতিফ পেয়েছেন ৪৫৬০ ভোট, এছাড়াও আব্দুল মালেক পেয়েছেন ৩৭৩৯ ভোট, রবিউল হাসান মাসুদ টেবিলফ্যান ১৩৭৫, আওলাদ চৌধুরী আনারস ২৮০৯ ভোট, আবু সুফিয়ান চশমা১৪৩ ভোট, জাকির হোসেন ঘোড়া ১৮৩ ভোট, ইসলামী আন্দোলনের সাইফুল ইসলাম হাতপাখা ৪২৪ ভোট।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমান জানান, নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হয়েছে।

শেয়ার করুন