২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৫২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফলোয়ার সরানোর অপশন নিয়ে এল টুইটার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
ফলোয়ার সরানোর অপশন নিয়ে এল টুইটার


ব্যবহারকারীদের মাঝে জনপ্রিয়তা বাড়াতে নতুন একটি ফিচার নিয়ে আসছে টুইটার। এতদিন ফলোয়ারকে রিমুভ করার কোনো অপশন ছিল না টুইটারে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটার একটি নতুন ফিচার "সফট ব্লক" চালু করতে শুরু করেছে যাতে ব্যবহারকারী তার ফলোয়ারকে ব্লক না করে তালিকা সরিয়ে দিতে পারবে।ফলোয়ারকে সফট ব্লক করতে, ব্যবহারকারীকে তার প্রোফাইলে গিয়ে, ফলোয়ার বাটনে ক্লিক করতে হবে। ফলোয়ারের পাশের থ্রি-ডট মেনুতে ক্লিক করে "এই ফলোয়ারকে সরান" অপশন সিলেক্ট করতে হবে। যাকে সরানো হল সেই ফলোয়ার এই পরিবর্তন সম্পর্কে অবহিত হবেন না। এটি কাউকে ব্লক করার চেয়ে আলাদা, যা তাদেরকে আপনার টুইট দেখা এবং আপনাকে সরাসরি মেসেজ করা থেকে বিরত রাখবে।

টুইটারের নতুন রিমুভ ফলোয়ার ফিচার হল রিমোট আনফলো বাটন, মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মে আপনার এবং অন্য কারোর মধ্যে কিছুটা দূরত্ব তৈরির একটি সহজ উপায়। এই ফিচার আসার আগে কারুর অজ্ঞাতে তাকে কারোর ফলোয়ার তালিকা থেকে সরাতে গেলে প্রথমে ব্লক এবং তারপরে আনব্লক করতে হতো।

শেয়ার করুন