২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে তুচ্ছ ঘটনায় স্কুলছাত্র খুন, আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
ফুলপুরে তুচ্ছ ঘটনায় স্কুলছাত্র খুন, আটক ২


ময়মনসিংহের ফুলপুরে প্রতিবেশী এক শিশুর পায়ের ওপর বাইসাইকেলের চাকা তুলে দেওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে মো. রায়হান মিয়া (১৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মৃত আবু রায়হান পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

গতকাল শনিবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের পারতলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মো. রায়হান মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে মারা যান তিনি।  

এ ঘটনায় মো. আবুল কাশেম (৪৫) ও মো. ইন্নছ আলী (৪২) নামে দুইজনকে আটক করা হয়েছে। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

জানা যায়, গত শুক্রবার বিকাল ৫টার দিকে পারতলা বাজারে একই বাড়ির মোরশেদের ছেলে তাসকিন (৭)-এর পায়ের উপর বাইসাইকেল উঠিয়ে দেয় জিন্নতের ছেলে আরাফাত (১০)। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দেন। পরদিন শনিবার দুপুর সাড়ে ১২টায় এ নিয়ে বাড়িতে নারীদের কথা কাটাকাটি ও ঝগড়া  হয়। এরপর বিষয়টি পুরুষদের মাঝে গড়ায় এবং তুমুল ঝগড়া ও মারামারির এক পর্যায়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে আদালতে প্রেরণ করে। এ ঘটনায় গুরুতর আহত হন রায়হান, রমজান, নাজমুল ও ইসলাম। রায়হানকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করলে ঢাকায় নিয়ে যাওয়ার সময় শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে সে মারা যায়। 

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, গত শুক্রবার জিন্নত আলীর ছেলে আরাফাত হোসেন (১০) সাইকেল চালানোর সময় প্রতিবেশী মোরশেদ আলীর ছেলে তাসকিন (৭)-এর পায়ের ওপর দিয়ে সাইকেলের চাকা উঠিয়ে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুই পক্ষের মধ‍্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জিন্নত আলীর ভাতিজা রায়হানসহ উভয় পক্ষের চারজন গুরুতর আহত হয়। পরে ঢাকায় নিয়ে যাওয়ার পথে রায়হানের মৃত্যু হয়।

ফুলপুর থানার এসআই জাহিদ হাসান জানান, রায়হানের লাশ বর্তমানে মমেক হাসপাতাল মর্গে রয়েছে। সেখান থেকে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আনার চেষ্টা চলছে।

 

শেয়ার করুন