১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুক্তরাজ্যে ওমিক্রনে মৃত্যু ১২
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২১-১২-২০২১
যুক্তরাজ্যে ওমিক্রনে মৃত্যু ১২


করোনাভাইরাসের (কোভিড-১৯) নতুন ধরন অমিক্রনে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে এখন পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে। সোমবার এ তথ্য নিশ্চিত করেন দেশটির উপপ্রধানমন্ত্রী ডমিনিক রাব। তবে বড়দিনের আগে সামাজিক বিধিনিষেধ কঠোর করার কথা অস্বীকার করে তিনি বলেন, কঠোর বিধিনিষেধের চিন্তা আপাতত সরকারের নেই।

সম্প্রতি দেশটিতে  রেকর্ডসংখ্যক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। আগামী দিনে এ ভাইরাসের নতুন আরেক ঢেউ আসতে পারে বলে সতর্ক করেছেন দেশটির মন্ত্রিসভার সদস্য ও সরকারি কর্মকর্তারা।

গত মাসে দক্ষিণ আফ্রিকায় প্রথম শনাক্ত হয় অমিক্রন। এরপর দ্রুতগতিতে তা ছড়িয়ে পড়ছে। এখন পর্যন্ত বিশ্বের ৮৯টি দেশে অমিক্রন শনাক্ত হওয়ার খবর মিলেছে।

শেয়ার করুন