২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাঠে ঢুকার আগেই দেখাতে হবে ভ্যাকসিন সনদ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
মাঠে ঢুকার আগেই দেখাতে হবে ভ্যাকসিন সনদ


আগামীকাল শুক্রবার মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-পাকিস্তান টি-২০ সিরিজ। পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ দিয়েই গ্যালারিতে দেখা যাবে দর্শকদের। স্বাস্থ্যবিধি মেনে ধারণক্ষমতার ৫০ ভাগ দর্শক খেলা দেখার সুযোগ পাবেন। 

তিন ম্যাচের টি-২০ সিরিজের টিকিট বিক্রি শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার। সশরীরে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী স্টেডিয়ামের নির্দিষ্ট বুথ থেকে কিনতে হবে টিকিট। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। করোনাভাইরাস প্রতিরোধী দুই ডোজ ভ্যাকসিন ছাড়া গ্যালারিতে ঢুকতে পারবেন না কেউই। ১৮ এবং তার বেশি বয়সীদের ভ্যাকসিন সনদ লাগবে। মাঠে ঢুকার আগেই গেইটে দেখাতে হবে এই সনদ।

বিসিবি জানিয়েছে, টি-২০ সিরিজের টিকিটের মূল্য ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা। ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা, সাউদার্ন/নর্দার্ন স্ট্যান্ড ১৫০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা ধরা হয়েছে। 

শেয়ার করুন