২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৪৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যে কারণে সামান্থার ডিভোর্সের জন্য আমিরকে দুষলেন কঙ্গনা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
যে কারণে সামান্থার ডিভোর্সের জন্য আমিরকে দুষলেন কঙ্গনা!


বেশ কিছু দিন ধরে চাপা গুঞ্জন চলছিলো নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর দাম্পত্য জীবনের বৈরিতা নিয়ে। অবশেষে গতকাল শনিবার আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের (ডিভোর্স) ঘোষণা দিয়েছেন এই তারকা দম্পতি। এই বিচ্ছেদ ভারতীয় শোবিজে আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আলোচিত ও সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি এই ডিভোর্সের জন্য বলিউড অভিনেতা আমির খানকে দায়ী করেছেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মূলত নাগার বাবা দক্ষিণের সুপারস্টার আক্কিনেনি নাগারজুনার আপত্তিতে সংসার ভেঙেছে তাদের। পর্দায় সামান্থার উপস্থিতি খোলামেলা বলে অভিযোগ নাগা চৈতন্যের বাবার। সেখানে কঙ্গনা বললেন ভিন্ন কথা। তার মতে, আমির খানের কারণেই নাকি সামান্থা-নাগা চৈতন্যের সংসার ভেঙেছে!

জানা গেছে, আমির খানের আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করছেন নাগা চৈতন্য। সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে এ অভিনেতার। সিনেমারটিতে একসঙ্গে কাজ করার কারণে আমিরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে নাগা চৈতন্যর। এই সূত্রে কঙ্গনার দাবি, আমির খানের সঙ্গে মিলেই সামান্থাকে ডিভোর্স দিয়েছেন নাগা চৈতন্য।  

কঙ্গনা লিখেছেন, ‘দক্ষিণের এই অভিনেতা যে নিজের ৪ বছরের বিবাহিত জীবন ভাঙতে চলেছে এবং সম্প্রতি বলিউডের এক সুপারস্টার ডিভোর্স এক্সাপার্টের সংস্পর্শে এসেছে, যে অনেক নারী ও বাচ্চাদের জীবন নষ্ট করেছে। অন্ধ না হলে আমরা সহজেই বুঝে নিতে পারবো কার কথা বলা হচ্ছে। ’

এ অভিনেত্রী আরও লেখেন, ‘ওই সমস্ত স্পয়েল ব্র্যাটদের লজ্জা হওয়া উচিত যারা মিডিয়া আর অনুরাগীদের থেকে উৎসাহ পেয়ে ডিভোর্স দেয়। যতদিন যাচ্ছে ডিভোর্স কালচার বাড়ছে।’ উল্লেখ্য, যে কোনো বিষয়ে আমিরকে জড়িয়ে নেতিবাচক মন্তব্য করতে ছাড়েন না কঙ্গনা। এর আগে, আমিরকে বলিউডের ‘ডিভোর্স এক্সপার্ট’ বলে আখ্যা দেন এ অভিনেত্রী।

শেয়ার করুন