ফলোয়ার সরানোর অপশন নিয়ে এল টুইটার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-10-2021

ফলোয়ার সরানোর অপশন নিয়ে এল টুইটার

ব্যবহারকারীদের মাঝে জনপ্রিয়তা বাড়াতে নতুন একটি ফিচার নিয়ে আসছে টুইটার। এতদিন ফলোয়ারকে রিমুভ করার কোনো অপশন ছিল না টুইটারে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটার একটি নতুন ফিচার "সফট ব্লক" চালু করতে শুরু করেছে যাতে ব্যবহারকারী তার ফলোয়ারকে ব্লক না করে তালিকা সরিয়ে দিতে পারবে।ফলোয়ারকে সফট ব্লক করতে, ব্যবহারকারীকে তার প্রোফাইলে গিয়ে, ফলোয়ার বাটনে ক্লিক করতে হবে। ফলোয়ারের পাশের থ্রি-ডট মেনুতে ক্লিক করে "এই ফলোয়ারকে সরান" অপশন সিলেক্ট করতে হবে। যাকে সরানো হল সেই ফলোয়ার এই পরিবর্তন সম্পর্কে অবহিত হবেন না। এটি কাউকে ব্লক করার চেয়ে আলাদা, যা তাদেরকে আপনার টুইট দেখা এবং আপনাকে সরাসরি মেসেজ করা থেকে বিরত রাখবে।

টুইটারের নতুন রিমুভ ফলোয়ার ফিচার হল রিমোট আনফলো বাটন, মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মে আপনার এবং অন্য কারোর মধ্যে কিছুটা দূরত্ব তৈরির একটি সহজ উপায়। এই ফিচার আসার আগে কারুর অজ্ঞাতে তাকে কারোর ফলোয়ার তালিকা থেকে সরাতে গেলে প্রথমে ব্লক এবং তারপরে আনব্লক করতে হতো।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা