২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:০৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএলে আরেক প্রেমের ছবি ভাইরাল!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
আইপিএলে আরেক প্রেমের ছবি ভাইরাল!


দলকে হয়তো জেতাতে পারেননি এবি ডিভিলিয়ার্স। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তার ১৩ বলে অপরাজিত ১৯ রানের ইনিংস প্লে-অফের আগে স্বস্তি দিতে পারে বিরাট কোহলিকে। ডিভিলিয়ার্স নিজেও মনে হয় প্লে-অফের আগে মনকে তরতাজা করে নিতে চাইছেন। নেটমাধ্যমের একটি ভিডিও তেমন ইঙ্গিতই দিচ্ছে।

বৃহস্পতিবার দীপক চাহার তার নতুন জীবন শুরুর কথা জানালেন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে। গ্যালারিতে সেই প্রেম নিবেদন নিয়ে আহ্লাদিত নেটমাধ্যম। সেই সময় ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলের ইনস্টাগ্রামে এলো অন্য প্রেমের ছবি। স্ত্রীর সঙ্গে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়কের নাচের ছবি এটি। ক্যাপশনে ড্যানিয়েল লেখেন, ‘৮০ বছর বয়সেও তোমার সঙ্গে এভাবে নাচার জন্য মুখিয়ে আছি। হয়তো তখন একটু আস্তে নাচতে হবে।’ ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এবারের আইপিএল-এ ১৩টি ম্যাচ খেলে ২৭৬ রান করেছেন ডিভিলিয়ার্স। রয়েছে দুটি অর্ধ শতরানও। শুক্রবার দুবাইয়ে লিগের শেষ ম্যাচ খেলতে নামবে ব্যাঙ্গালোর। লিগে ৩ নম্বরে থাকা কোহলিদের পক্ষে এই ম্যাচ জিতেও দুই নম্বরে উঠে আসা বেশ কঠিন হবে বলেই মত ক্রিকেট বোদ্ধাদের।

শেয়ার করুন