২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:২২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
চাঁদপুরে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু


চাঁদপুরে মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের আনুমানিক বয়স ৪০ /৪৫ বছর। তবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। 

সোমবার রাত ১০টায় শহরের দর্জিঘাট এলাকায় রেলওয়ের ৩নং পুল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর রাতে জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়দের ধারণা নিহত ব্যক্তি হয়তো পথচারী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টায় চট্টগ্রাম থেকে আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুরের উদ্দেশে আসে। ট্রেনটি ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা ওই পথ দিয়ে যাওয়ার সময় নিহতের মরদেহে রেললাইনে পড়ে থাকতে দেখেন। ট্রেনের আঘাতে নিহতের মুখমণ্ডল বিবর্ণ ও হাত-পাগুলো ভেঙে রক্তাক্ত জখম হন। এমনকি তার চেহারাও কেউ চিনতে পারেনি। কেউ বলছে সে পথচারী ছিলেন, কেউ বলছেন মানসিক ভারসাম্যহীন।

চাঁদপুর রেলওয়ে থানার এ এস আই হাসান আহমেদ জানান, ট্রেন দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির লাশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেছি এবং লাশের সুরতহাল তৈরি করে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছ

শেয়ার করুন