২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কক্সবাজারের হোটেলে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২১
কক্সবাজারের হোটেলে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার


কক্সবাজার পর্যটন এলাকায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে দুই দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশের পৃথক টিম। তারা হলেন- উত্তর নুনিয়ারছড়ার মোহাম্মদ আশিক, একই এলাকার মো. কামরুল এবং ঘটনাস্থল মমস গেস্ট হাউজের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন।  

তাদের মধ্যে আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে র‌্যাব এবং অপর দুজনকে শহর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। এর আগে ১৮ ডিসেম্বর কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কোম্পানি অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার জানান, গ্রেফতার আশিক স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়ার কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণের সংবাদ গণমাধ্যমে জানাজানি হওয়ার পর র‌্যাবের একটি দল সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় অভিযান চালায়। এ সময় ধর্ষণে অভিযুক্ত কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. আশিককে (২৭) গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়িতে ফেরার সময় মো. আশিক সহ ৩/৪ জন যুবক জোর করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তাকে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস গেস্ট হাউজে নিয়ে যায়। পরে সেখানে ওই স্কুলছাত্রীকে দুইদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়।

শেয়ার করুন