২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চুয়াডাঙ্গায় ইউপিতে দুই প্রার্থীর ভোট বর্জন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
চুয়াডাঙ্গায় ইউপিতে দুই প্রার্থীর ভোট বর্জন


চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউপি নির্বাচনে ভোট জালিয়াতি, নির্বাচনী এজেন্ট বের করে দেয়া ও হুমকি-ধামকির অভিযোগ তুলে ভোট বর্জণের ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) রুহুল আমীন এবং ইসলামী আন্দোলন প্রার্থী সজিব মাহমুদ। বৃহস্পতিবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা প্রেস ক্লাবে এসে তারা এ ঘোষণা দেন। এর আগে বেলা ১১টায় দুই প্রার্থীই তাদের নির্বাচনী এলাকায় ভোট বর্জনের ঘোষণা দেন।

চেয়ারম্যান প্রার্থী রুহুল আমীন বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা সকাল থেকেই জুড়ানপুর নির্বাচনী এলাকার ১২টি কেন্দ্রই দখলে নেয়। তারা জোর করে ভোটারদের ব্যালটে সিল মারে। প্রতিপক্ষের এজেন্টদের ভয়-ভীতি দেখিয়ে বের করে দেয়।

ইসলামী আন্দোলন প্রার্থী সজিব মাহমুদ বলেন, তার মা-বাবা ও স্ত্রীও তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। জোর করেই তাদের ব্যালট ছিনিয়ে নেয়া হয়। জাকের পার্টির প্রার্থী মোনাজাত আলী নির্বাচন বর্জন না করলেও ব্যাপক ভোট কারচুপির অভিযোগ করেন।

শেয়ার করুন