চাঁদপুরে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-09-2021

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

চাঁদপুরে মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের আনুমানিক বয়স ৪০ /৪৫ বছর। তবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। 

সোমবার রাত ১০টায় শহরের দর্জিঘাট এলাকায় রেলওয়ের ৩নং পুল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর রাতে জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়দের ধারণা নিহত ব্যক্তি হয়তো পথচারী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টায় চট্টগ্রাম থেকে আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুরের উদ্দেশে আসে। ট্রেনটি ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা ওই পথ দিয়ে যাওয়ার সময় নিহতের মরদেহে রেললাইনে পড়ে থাকতে দেখেন। ট্রেনের আঘাতে নিহতের মুখমণ্ডল বিবর্ণ ও হাত-পাগুলো ভেঙে রক্তাক্ত জখম হন। এমনকি তার চেহারাও কেউ চিনতে পারেনি। কেউ বলছে সে পথচারী ছিলেন, কেউ বলছেন মানসিক ভারসাম্যহীন।

চাঁদপুর রেলওয়ে থানার এ এস আই হাসান আহমেদ জানান, ট্রেন দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির লাশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেছি এবং লাশের সুরতহাল তৈরি করে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছ


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা