৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৩৩ জেলায় করোনা ও উপসর্গে ১৮৬ জনের মৃত্যু
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
৩৩ জেলায় করোনা ও উপসর্গে ১৮৬ জনের মৃত্যু ফাইল ছবি


করোনা ও উপসর্গে ৩৩ জেলায় ১৮৬ জন মারা গেছেন। এরমধ্যে উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৪ জন।

উপসর্গ নিয়ে মারা যাওয়াদের মধ্যে রয়েছেন রাজশাহীর ১০ জন, সাতক্ষীরায় ২ জন, ময়মনসিংহে ১৪ জন, কুষ্টিয়ায় ২, টাঙ্গাইলে ২, বরিশালে ১৪ জন।

চট্টগ্রাম বিভাগে করোনায় ৩৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে ১৭, কুমিল্লায় ১৫ ও চাঁদপুরের ৫ জন। এদিকে, রাজশাহী বিভাগে ১৫ জন মারা গেছেন। এরমধ্যে রাজশাহীর ৮, নাটোর ও পাবনার ২ জন করে, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও কুষ্টিয়ার তিনজন রয়েছেন। মৃতদের মধ্যে ৫ জন করোনা আক্রান্ত ছিলেন।

খুলনা বিভাগে ৩৬ জন মারা গেছেন। এরমধ্যে খুলনার ৯, কুষ্টিয়ার ১০, ঝিনাইদহে ৬, যশোরে ৫, মেহেরপুরে ৪, নড়াইল ও বাগেরহাটে একজন। এছাড়া সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ২ জন।  ময়মসিংহে করোনা ও উপসর্গ নিয়ে একদিনে রেকর্ড ৩০ জন মারা গেছেন। এরমধ্যে ময়মনসিংহের ১৭, নেত্রকোণার ৮, জামালপুরের ৪ ও  শেরপুরের ১ জন। তাদের ১৪ জনের করোনার উপসর্গ ছিলো।

সিলেট বিভাগে ১৬ জন মারা গেছেন। এর মধ্যে সিলেটে ১৩, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারের একজন। বরিশাল বিভাগে করোনায় ২৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে বরিশালের ৫, পটুয়াখালী ও ঝালোকাঠির ৪ জন করে এবং ভোলার ১ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকি ১৪ জন উপসর্গ নিয়ে হাসপাতালে মারা গেছেন। রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দিনাজপুরের ৪, রংপুরের ৩ ও ঠাকুরগাঁওয়ের ১জন রয়েছেন। এছাড়া গাজীপুরে ৯ ও টাঙ্গাইলে ৭ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন