২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিদেশি মদসহ যুবক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
বিদেশি মদসহ যুবক আটক


ফরিদপুরের আলফাডাঙ্গায় বিদেশি মাদকসহ সিক্ত রায় নামে এক যুবককে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তাকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

আটক সিক্ত রায় আলফাডাঙ্গা পৌর এলাকার কুসুমদি গ্রামের সমরেশ রায়ের ছেলে। এর আগে বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে আলফাডাঙ্গা সদর বাজারের লোকাল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটকর করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদে আলফাডাঙ্গা থানার এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে এক লিটার বিদেশি মদসহ সিক্ত রায়কে আটক করে। পরে এ ঘটনায় থানা পুলিশের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, গোপন সংবাদে বিদেশি মদসহ এক যুবককে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন