২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৫৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চলতি সপ্তাহেই আইপি টিভির অনুমোদন দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
চলতি সপ্তাহেই আইপি টিভির অনুমোদন দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণকাজ পরিদর্শন করছেনতথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।


তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আইপি টিভি অনুমোদনের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে ৬ শতাধিক আবেদন জমা পরেছে, সেখান থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং গোয়েন্দা সংস্থার যাচাই বাছাই শেষে এসব আবেদনের প্রেক্ষিতে সবদিক বিবেচনায় চলতি সপ্তাহেই কিছু আইপি টিভির লাইসেন্স দেয়া হবে। তবে খুব বেশি আইপি টিভি অনুমোদন দেয়া হবে না, ১০ থেকে ২০টি অনুমোদন দেয়া হবে। 

শুক্রবার (৬ আগস্ট) ন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার রঘুনাথপুর এলাকায় আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণকাজ পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। এসময় প্রতিমন্ত্রী আরও জানান, এছাড়াও বেআইনীভাবে যেসব আইপি টিভি চলছে তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। দেশের বাইরে থেকে ফ্রিক্যুয়েন্সি ভাড়া নিয়ে আইপি টিভি পরিচালনার জন্য জন্য তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়া যাচ্ছে না।

আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণকাজ পরিদর্শনকালে এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ প্রমুখ।

শেয়ার করুন