২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুটবল মাঠে ব্রাজিল বনাম আর্জেন্টিনা মুখোমুখি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২১
ফুটবল মাঠে ব্রাজিল বনাম আর্জেন্টিনা মুখোমুখি


ফুটবল মাঠে ব্রাজিল বনাম আর্জেন্টিনা মানেই বাড়তি উত্তেজনা। কোপা আমেরিকার ফাইনালের পর গত সেপ্টেম্বরে ফের মুখোমুখি লড়াইয়ে নেমেছিল এই দুই দল। ম্যাচের পাঁচ মিনিট খেলাও হয়েছিল। কিন্তু স্বাগতিক দেশ ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তরের বাধায় সেই ম্যাচ আর শেষ করা সম্ভব হয়নি। এখনও স্থগিত হয়ে আছে ম্যাচটি।

সেই ম্যাচের ভাগ্যে কী আছে তা ঠিক করবে লাতিন আমেরিকান ফুটবলীয় সংস্থা কনমেবল ও আন্তর্জাতিক ফুটবলীয় সংস্থা ফিফা। তবে তার আগে পূর্ব নির্ধারিত আরেক ম্যাচে লড়তে দেখা যাবে ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিলকে।

বিশ্বকাপ বাছাইয়ের ফিরতি ম্যাচে ব্রাজিলকে নিজেদের মাঠে স্বাগত জানাবে আর্জেন্টিনা। কাগজে-কলমে এটি ফিরতি ম্যাচ হলেও, আগের ম্যাচ স্থগিত হয়ে থাকায় এটিই মূলত বাছাইপর্বে দুই দলের প্রথম ম্যাচ। স্থগিত ম্যাচটি হয়তো নতুন বছরের আগে আলোর মুখ দেখবে না।

বাংলাদেশ সময় বুধবার ভোর সাড়ে ৫টায় আর্জেন্টিনার সান জুয়ান ডেল ভিসেন্তেনারিওতে হবে সুপার ক্লাসিকো ম্যাচটি। যেখানে ব্রাজিল নামবে কোপার ফাইনালে হারের প্রতিশোধ নিতে আর আর্জেন্টিনার লক্ষ্য থাকবে বিশ্বকাপ টিকিটের দিকে আরও এক পা দেওয়ার।

 

শেয়ার করুন