২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৪০ পদের জন্য ৫০ হাজার চাকরির প্রার্থী!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
৪০ পদের জন্য ৫০ হাজার চাকরির প্রার্থী!


তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে লিখিত পরীক্ষা হয়েছে। এ কোম্পানিতে লোক নেওয়া হবে ৩০-৪০ জনের মতো। এ কজনের পদে পরীক্ষা দিয়েছেন প্রায় ৫০ হাজার চাকরি প্রার্থী।

শুক্রবার এ পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে বেলা ১১টা পর্যন্ত। পরীক্ষা দিতে সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীর বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে সামনে ভিড় করে চাকরি প্রার্থীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পরীক্ষার্থীদের মধ্যে ছিল না করোনা সচেতনতা। অধিকাংশই মাস্কবিহীন কেন্দ্রের বাইরে পরীক্ষার প্রস্ততি নিচ্ছিলেন।

আল মাসুদ ফয়সাল নামে এক চাকরিপ্রার্থীর সঙ্গে কথা হয়। তিনি বলেন, কেন্দ্রে এসে এতো মানুষের সমাগম দেখে অবাক লাগছে। সারাদেশ থেকে প্রায় ৪৫-৫০ হাজার পরীক্ষার্থী অংশ নিয়েছে। তবে নিয়োগ হবে মাত্র ৩০-৪০ জন।

রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল কলেজ ল্যাবরেটরি ইনস্টিটিউটের সামনে গিয়ে দেখা যায়, পরীক্ষা শুরু হওয়ার প্রায় ৩০-৪০ মিনিট আগে মূল ফটক খুলে দেওয়া হয়। তখন গেটের সামনে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এসময় কেন্দ্রের গেটে পুলিশ, আনসার বারবার সতর্ক করলেও অনেকেই মাস্কবিহীন অবস্থায় কেন্দ্রে প্রবেশ করেন। সূত্র: বাংলানিউজ

শেয়ার করুন