২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৫৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১১ নভেম্বর বেরোবির হল খুলছে, সশরীরে ক্লাস
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
১১ নভেম্বর বেরোবির হল খুলছে, সশরীরে ক্লাস


করোনাভাইরাসের বিস্তার ও সংক্রমণ কমে যাওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল মঙ্গলবার হতে খুলে দেওয়া হয়েছে। সকালে সংশ্লিষ্ট হল প্রভোস্ট এবং সহকারী প্রভোস্টগণ উপস্থিত থেকে শিক্ষার্থীদেরকে হলে প্রবেশ করিয়েছেন। 

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, প্রক্টর মোঃ গোলাম রব্বানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট ড. মোঃ রশীদুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট জনি পারভীনসহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

হলে প্রবেশের ক্ষেত্রে শিক্ষার্থীদের আবাসিকতার পরিচয়পত্র এবং টিকা গ্রহণের সনদ দেখা হয়। একই সাথে দীর্ঘদিন পর হলে প্রত্যাবর্তন করায় শিক্ষার্থীদেরকে ফুল, চকলেট ও মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষার উপকরণ দিয়ে বরণ করা হয়। 

হল প্রশাসন থেকে বলা হয়, অন্তত প্রথম ডোজ টিকা গ্রহণকারী এবং আবাসিক শিক্ষার্থীরাই সংশ্লিষ্ট হলে উঠতে পারবেন। এছাড়া সংশ্লিষ্ট সকলকে সরকার ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলতে হবে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সুপারিশক্রমে গত ৩০ অক্টোবর সিন্ডিকেটের ৮২তম সভায় ২ নভেম্বর হতে আবাসিক হল ও ১১ নভেম্বর হতে সশরীরে শ্রেণিকক্ষে ক্লাস-পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত হয়। তবে প্রয়োজনে অনলাইনে ক্লাস-পরীক্ষা গ্রহণ করা যাবে।

শেয়ার করুন