২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:২৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইউনিয়নে নৗেকা ডোবালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৯-১১-২০২১
ইউনিয়নে নৗেকা ডোবালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি


রাজবাড়ীর বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য মো. আবদুল হান্নানের ভরাডুবি হয়েছে। তৃতীয় ধাপের নির্বাচনে তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহমদ আলীর কাছে ৪ হাজার ৩৬৪ ভোটে পরাজিত হয়েছেন। একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন তার ভাই আব্দুর রউফ মোল্যা।

রবিবার রাতে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার নিজাম উদ্দীন আহম্মেদ স্বাক্ষরিত ফলাফলে এ তথ্য পাওয়া যায়। তার তথ্য মতে, আব্দুর রউফ মোল্যা তালা প্রতীকে পেয়েছেন ৪৬৯ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. মোহন রায়হান মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩৮ ভোট। সদস্য পদে ১৬৯ ভোটে হেরেছেন সভাপতি আবদুল হান্নানের ভাই আব্দুর রউফ মোল্যা।

জানা যায়, সকল পদ পদবী ও ক্ষমতা তাদের পরিবাররেই দরকার এমন মানসিকতাই কাল হয়েছে সভাপতিসহ তাদের পরিবারের। জনপ্রিয় ব্যক্তি না হয়েও নিজে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এরপর জেলা পরিষদের সদস্য ছিলেন। জেলা পরিষদ থেকে পদত্যাগ করে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে আসেন সভাপতি আবদুল হান্নান।

শেয়ার করুন