২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রায় ৮ লাখ পিস ইয়াবা জব্দ সেন্টমার্টিনে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
প্রায় ৮ লাখ পিস ইয়াবা জব্দ সেন্টমার্টিনে


কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় কোস্টগার্ডের অভিযানে ৭ লাখ ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুুনিফ তকি (বিএন) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মিয়ানমার হতে সেন্টমার্টিন ইউনিয়নের ছেড়াদ্বীপ সংলগ্ন এলাকা দিয়ে একটি ইয়াবার বড় চালান বাংলাদেশে প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ স্টেশনের কমান্ডার লেঃ এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে একটি বোটকে সন্দেহজনক মনে হলে বোটটিকে কোস্টগার্ড সদস্যগণ থামার জন্য সংকেত দেয়। বোটটি কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করে। এসময় ইয়াবা পাচারকারীদল ৪টি বাদামী রংয়ের বস্তা সমুদ্রে ফেলে দিয়ে মিয়ানমারের সীমান্তের দিকে পালিয়ে পার হতে দেখা যায়।

পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা বস্তাগুলো তল্লাশি করে পরিত্যক্ত অবস্থায় ৭ লাখ ৮০ হাজান পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

শেয়ার করুন