২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:০০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চিত্রনায়ক জায়েদ খানের মা মারা গেছেন
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২১
চিত্রনায়ক জায়েদ খানের মা মারা গেছেন


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানের মা শাহিদা হক মারা গেছেন।  সোমবার (২৭ ডিসেম্বর) ভোর ৪টা ৫৫ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এক ফেসবুক স্ট্যাটাসে জায়েদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, মা আর নেই। আজ সকাল (২৭ ডিসেম্বর) ৪:৫৫ মিনিটে ইন্তেকাল করেছেন। আল্লাহ-তায়ালার কি যে ইচ্ছা একমাত্র তিনিই জানেন।

বাবা মারা যাওয়ার এক বছর পূর্ণ হবে এই মাসের ৩১ তারিখ। তার আগেই আজ ২৭ তারিখ ‘মা’ কে নিয়ে গেলেন। একবারে এতিম হয়ে গেলাম। এমন শোক আমি এবং আমার পরিবার কিভাবে সহ্য করব। আপনারা আমার ‘মা’র জন্য দোয়া করবেন।

কয়েকদিন আগে জায়েদ খানের মা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা আক্রান্ত ছাড়াও কিডনির সমস্যাও ছিল তার। আইসিইউতে নেওয়া হয়েছিল তাকে। 

বাদ জোহর ঢাকার মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটিতে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তারপর পিরোজপুর মঠবাড়িয়ায় নিয়ে যাওয়া হবে। সেখানেই পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে দাফন করা হবে।

শেয়ার করুন