২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৪২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আবাসিক ভবনে আগুন বনানীতে
bhorerdhoni desk:
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২১
আবাসিক ভবনে আগুন বনানীতে রাজধানীর বনানীতে একটি ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে।


রাজধানীর বনানীতে একটি ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ ও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিস আ্যন্ড সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে বনানীতে একটি আবাসিক ভবনের তৃতীয় তলায় এসিতে আগুন লাগার খবর পাই। খবর পেয়ে আমাদের বারিধারা স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

শেয়ার করুন