২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু


নেত্রকোনার খালিয়াজুরীতে আশ্রয়ণ প্রকল্পের ঘরের নিজ দেয়ালে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী-সন্তানসহ দিনমজুরের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার গাজিপুর ইউনিয়নের বয়ড়া গ্রামের লতিফপুর পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দিনমজুর আইবুল মিয়া (৫০) ও তার স্ত্রী আবেদা খাতুন (৪০) ও মেয়ে পিংকি (২৫)। এসময় আইবুল মিয়ার শিশু নাতনি তাসিয়া আহত হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়ড়া গ্রামের লতিফপুর পাড়ায় প্রধানমন্ত্রীর উপহারের বরাদ্দ নতুন ১৯৫টি ঘরের কাজ চলছে। তার মধ্যে দিনমজুর আইবুল মিয়াও একটি ঘর বরাদ্দ পেয়েছেন। সেই ঘরের দেয়ালে বুধবার সকালে পানি দিয়ে পরে আবারো পানি দিচ্ছিলেন তিনি।

এসময় কোথাও তারের লিক থাকায় পানির পাইপ ধরতেই বিদ্যুৎতায়িত হন। এরপর চিৎকার করলে তা দেখে স্ত্রী ও মেয়ে ছাড়াতে চাইলে তারাও আহত হন। সেই সাথে মেয়ে পিংকির দুই বছরের শিশু কন্যাও তাদের ধরতে এসে আহত হয়। পরে তাদের উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিতে নিতেই তিনজন মারা যান। তবে দুই বছরের শিশু তাসিয়া বেঁচে যায়। নিহত আইবুল ওই এলাকার মৃত কিতাব আলীর ছেলে।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক প্রসেনজিৎ দাস জানান, হাসপাতালে আনার আগেই বাবা-মা ও মেয়ে মারা যান। তবে শিশু তাসিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বলেন, আমি দাপ্তরিক কাজে নেত্রকোনায় এসেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম বলেন, ‘বিষয়টি খুবই মর্মান্তিক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মারা যাওয়া তিনজনের দাফনের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে।’

শেয়ার করুন