২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৪১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরগুনায় জাতীয় সমবায় দিবস পালিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
বরগুনায় জাতীয় সমবায় দিবস পালিত


বরগুনা জেলা সমবায় ও ৫টি উপজেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে আজ শনিবার সকালে পালিত হয়েছে জাতীয় সমবায় দিবস। এ বছরের প্রতিপাদ্য বিষয় 'বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন।' শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এ কর্মসূচির সূচনা করা হয়। 

জেলা সমবায় কর্মকর্তা মো. আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভিন্ন সমবায় সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এতে আলোচনায় অংশ নেন মুক্তিযোদ্ধা আ. রশিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট, নাজমুল হাসান, মো. রুহুল আমিন প্রমূখ। 

অনুষ্ঠানে সদর উপজেলার তিনটি সমবায় সমিতিকে পুরুস্কার দেওয়া হয়। এরমধ্যে রয়েছে নুরআলী চরকগাছিয়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড, বদরখালী ইউনিয়ন মৎস্য চাষি সমবায় সমিতি লিমিটেড এবং বরগুনা মুক্তিযোদ্ধা কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড।

শেয়ার করুন