২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাণীশংকৈলে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
রাণীশংকৈলে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার


আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আকবর আলী মাস্টারসহ ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন।

বহিষ্কৃত অন্য দুই প্রার্থী হলেন নেকমরদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক লেহেম্বা ইউনিয়নের রওশন আলী। এছাড়াও ধর্মগড় যুবলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রিপন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খালেকুজ্জামান রয়েল ও একই ইউনিয়নের শ্রমিক লীগ নেতা তাহের আলীকে বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্রীয় নির্দেশের আলোকে ৩ আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে এবং সহযোগী সংগঠনের অপর ৩ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।এ বিষয়ে  উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন জানিয়েছেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ বহিষ্কারের চিঠি গতকাল ৪ নভেম্বর উপজেলা আওয়ামী লীগ কমিটির কাছে এসেছে। জেলা কমিটির নির্দেশ অনুযায়ী আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুন