২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুক্তরাষ্ট্রে ডাক বিভাগে গুলি, বন্দুকধারীসহ নিহত ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
যুক্তরাষ্ট্রে ডাক বিভাগে গুলি, বন্দুকধারীসহ নিহত ৩


মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ডাক বিভাগের এক কর্মীর গুলিতে তার দুই সহকর্মী নিহত হয়েছেন। স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) রাজ্যের একটি ডাকঘরে এ হামলা হয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

এই ঘটনার পর ডাক বিভাগ কর্তৃপক্ষ জানিয়েছে, নিজের ছোড়া গুলিতে বিদ্ধ হয়ে মারা গেছেন হামলাকারী ব্যক্তি। মেমফিস এলাকায় ডাক বিভাগের ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্স কার্যালয়ে গুলি চালান ওই কর্মী। এতে সেখানে কর্মরত দুই কর্মী নিহত হন।

যুক্তরাষ্ট্রের ডাক পরিদর্শক সুসান লিংক গণমাধ্যমকে জানান, হামলার শিকার দুই ব্যক্তি এবং বন্দুকধারী নিজেও ডাক বিভাগেরই কর্মী।

ঘটনাস্থলে উপস্থিত এফবিআইয়ের মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা অ্যানে বলেন, ‘এফবিআই ঘটনাস্থলে কাজ করছে। তারা নিশ্চিত করেছে, ডাক বিভাগের যে তিন কর্মীর মরদেহ উদ্ধার হয়েছে, এর মধ্যে হামলাকারীও রয়েছেন। নিজের ছোড়া গুলিতেই মৃত্যু হয়েছে তার।’ এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন