২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঘটনাবহুল ম্যাচে আটকে গেল পিএসজি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
ঘটনাবহুল ম্যাচে আটকে গেল পিএসজি


লিগ ওয়ানে ডার্বি ম্যাচে রবিবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে পিএসজি। ম্যাচে মার্সেই বল দখলে একটু পিছিয়ে থাকলেও আক্রমণে এগিয়ে ছিল তারা। তবে সবই প্রায় লক্ষ্যহীন। গোলের উদ্দেশ্যে তাদের ১৫ শটের মাত্র একটি ছিল লক্ষ্যে। আর পিএসজির ১০ শটের চারটি লক্ষ্যে।

নেইমার ফেরায় পূর্ণ শক্তির আক্রমণভাগ নিয়ে মাঠে নামে পিএসজি। সঙ্গে আনহেল দি মারিয়া থাকায় আক্রমণে যোগ হলো বাড়তি রসদ। দারুণ কিছু সুযোগও তৈরি করল তারা; কিন্তু পারল না ব্যবধান গড়ে দিতে। উল্টো ১০ জনের দলে পরিণত হয়ে চাপে পড়ে তারা। শেষের অনেকটা সময় রক্ষণ আগলে রেখে মূল্যবান একটি পয়েন্ট নিয়ে ফিরল পিএসজি।

আসরে প্রথম আট ম্যাচের সবকটি জয়ের পর এই নিয়ে শেষ তিন রাউন্ডে দুটিতে জয়শূন্য রইলো পিএসজি। রেনের বিপক্ষে হারের পর আন্তর্জাতিক বিরতি থেকে ফিরে পিএসজি ঘরের মাঠে জিতেছিল অঁজির বিপক্ষে। এবার আবার করল ড্র।

লিগ টেবিলের শীর্ষস্থানে অবশ্য তাদের অবস্থান এখনও বেশ মজবুত। ১১ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে তাদের পয়েন্ট ২৮। ৭ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লঁস।

এক ম্যাচ কম খেলা নিস ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। তাদের সমান ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে মার্সেই।

শেয়ার করুন