২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশ-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়ার আসর, গ্রেফতার ৯
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
বাংলাদেশ-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়ার আসর, গ্রেফতার ৯ প্রতীকী ছবি


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ১৬ হাজার ২০০টাকা উদ্ধার করা হয়। 

শনিবার (৭ আগস্ট) সন্ধ্যায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে শুক্রবার (৬ আগস্ট) তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ সুমন মিয়া (২৮), শান্ত  ইসলাম  (২৬), মো. রুকু মিয়া (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মোঃ মনির হোসেন (৩৮), মো. হাসান (৩২), মো. শামীম ভুঁইয়া (২৯), মো. সবুজ হাওলাদার (২৫) ও মো. শাহিন (২০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সানারপাড় এলাকার মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর টাকার বিনিময়ে টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে জুয়া খেলছিলো আসামিরা।
    
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই দোকানের ভিতর বেশ কিছু দিন যাবৎ টাকার বিনিময়ে টি-২০ ক্রিকেট খেলাসহ অন্যান্য খেলাকে কেন্দ্র করে কখনো গোপনে আবার কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন