২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রুয়েটে জেলহত্যা দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দু'পক্ষের উত্তেজনা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
রুয়েটে জেলহত্যা দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দু'পক্ষের উত্তেজনা


জেল হত্যা দিবসের দোয়া মহাফিল অনুষ্ঠান আগে বা পরে করা নিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্তির ঘটনা ঘটেছে। এ নিয়ে ক্যাম্পাসে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন।

পুলিশ ও ক্যাম্পাস সূত্রে জানা গেছে, রুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি ওসমান হায়দার তমাল ও ছাত্রলীগ নেতা তানভির আহমেদ আবিরের নেতৃত্বে পৃথকভাবে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এর পর দুই পক্ষ ক্যাম্পাসে গিয়ে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে। এ সময় আগে পরে করা নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্তির ঘটনা ঘটে। এ নিয়ে উত্তেজনা দেখা দিলে তমাল গ্রুপের ছাত্রলীগ কর্মীরা আবির ও তার কর্মীদের ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়। আবির ২০১৭ সালে ছাত্রলীগ থেকে বহিষ্কার হয় বলে জানা গেছে।

মতিহার থানান ওসি জানান, দু’পক্ষের উত্তেজনার পর ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তমাল পক্ষের কর্মীদের হলে পাঠিয়ে দিয়েছে। এছাড়াও আবির এখন বহিরাগত। তাকে ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়। তারা যেন ফের ক্যাম্পাসে প্রবেশ করতে না পরে সে জন্য নজরদারি রাখা হয়েছে।

শেয়ার করুন