১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:২৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাল্টা জবাবে সৌদির দক্ষিণাঞ্চলে ড্রোন হামলা চালাল ইয়েমেন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
পাল্টা জবাবে সৌদির দক্ষিণাঞ্চলে ড্রোন হামলা চালাল ইয়েমেন


সৌদি আরবের দক্ষিণাঞ্চলে নতুন করে ড্রোন হামলা চালিয়েছে ইয়েমেনে জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সামরিক বাহিনী। ইয়েমেনের ওপর সৌদি জোটের হামলার জবাবে এই ড্রোন হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে হামলা সম্পর্কে সৌদি নেতৃত্বাধীন সামরিক বাহিনী এমনটাই জানিয়েছে। তারা বলছে, সৌদি আরবের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা ব্যবহার করে দু’টি বিস্ফোরক বোঝাই ড্রোন ধ্বংস করা হয়েছে। হুথি যোদ্ধারা এই ড্রোন সৌদি আরবের খামিস আল- মুসাইত শহরে হামলা চালানোর জন্য পাঠিয়েছিল।

উল্লেখ্য, গতকাল সৌদি নেতৃত্বাধীন আরব জোট যুদ্ধবিরতি লঙ্ঘন করে হুদাইদা প্রদেশের আত-তুহাইয়াত এলাকায় হামলা চালায়। তবে হুথি যোদ্ধারা এবং তাদের সমর্থিত সামরিক বাহিনী সৌদি হামলা প্রতিহত করতে সক্ষম হয়। সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন