২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:১৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষে আহত সেই যুবকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
সিলেটে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষে আহত সেই যুবকের মৃত্যু সংগৃহীত ছবি


সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে বালু উত্তোলনের সময় চাঁদা দাবিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আসাদুজ্জামান আসাদ নামে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত আসাদ কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর নতুন বস্তির কফিল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দিবাগত রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আগের দিন গত সোমবার (১৬ আগস্ট) ধলাই নদীর ঢালারমুখ এলাকায় সংঘর্ষে ওই যুবক গুরুতর আহত হয়েছিলেন। 

স্থানীয় সূত্র জানায়, ধলাই নদীর ঢালার মুখ নামক স্থান থেকে দীর্ঘ দিন থেকে বালু উত্তোলন করা হচ্ছে। গত ১৬ আগস্ট ওই জায়গা থেকে বালু উত্তোলনের সময় উপজেলার রাজনগর নতুন বস্তির রফিক বেপারি পক্ষ থেকে চাঁদা দাবি করা হয়। এসময় বালু উত্তোলনকারী ঢালারপাড় এলাকার শাহীন, মানিক, নূর আলম ও তাদের সহযোগিদের সঙ্গে রফিক বেপারি পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষকালে বেপারি পক্ষের আসাদ গুরুতর আহত হলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই গতকাল  মঙ্গলবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ইসলাম বলেন, বালু উত্তোলনের সময় চাঁদা দাবিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকালে আসাদ আহত হয়েছিল। পরে হাসপাতালে মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন