১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্যান্ডোরা পেপারস কাণ্ডে চিলির প্রেসিডেন্টের বিরুদ্ধে বিক্ষোভ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
প্যান্ডোরা পেপারস কাণ্ডে চিলির প্রেসিডেন্টের বিরুদ্ধে বিক্ষোভ


লাতিন আমেরিকার দেশ চিলিতে গতকাল শুক্রবার প্রেসিডেন্টবিরোধী বিক্ষোভের ডাক দিয়েছে ক্ষুব্ধ জনগণ।

প্যানডোরা পেপারসে নাম থাকায় দেশটির প্রেসিডেন্ট সেবাস্তিয়ান পাইনেরার বিরুদ্ধে স্বচ্ছ তদন্ত ও তার পদত্যাগের দাবি জানান বিক্ষোভকারীরা। প্রেসিডেন্ট সেবাস্তিয়ান পাইনেরা’র বাসভবনের সামনে ব্যানার, কুশপুত্তলিকা নিয়ে স্লোগান দিয়ে জড়ো হন কয়েকশ' বিক্ষোভকারী। 

সম্প্রতি দেশটির একটি খনি প্রকল্পে সেবাস্তিয়ান ও তার পরিবারের সদস্যের অবৈধ যোগসাজশ প্রমাণ হওয়ায় প্যানডোরা পেপারসে ওঠে আসে তাদের নাম। এছাড়াও তার বিপুল পরিমাণ সম্পদের মালিকানা ও গোপনে অর্থবিনিয়োগের তথ্যও আসে জনসম্মুখে। তবে এসব অভিযোগকে 'ভিত্তিহীন' বলে অস্বীকার করেছেন প্রেসিডেন্ট সেবাস্তিয়ান।

শেয়ার করুন