২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:৪৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইকুয়েডরে কারাগার থেকে ৭ কয়েদির মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
ইকুয়েডরে কারাগার থেকে ৭ কয়েদির মরদেহ উদ্ধার


ইকুয়েডরের উপকূলীয় শহর গুয়াইয়াকিলের লিতোরাল পেনিতেনশিয়ারি কারাগার থেকে সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় শনিবার (২৩ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ন্যাশনাল ব্যুরো অব প্রিজন্স (এসএনএআই)।

এসএনএআই জানিয়েছে, গত মাসে ওই কারাগারে দাঙ্গায় ১১৯ জনের মৃত্যু ঘটে। সেই দাঙ্গায় কারাগারের আরও অনেক বন্দি আহত হন। সেখানেই এবার মিলল সাতজন কয়েদির মরদেহ।

এসএনএআই কর্তৃপক্ষ ঘটনাটি টুইট করে জানিয়েছে। তবে তারা এ ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি।

সূত্র: রয়টার্স

শেয়ার করুন