২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৪৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২০
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২০


মুন্সীগঞ্জে ট্রাক চাপায় রুমা আক্তার (৩৮) নামের এক পথচারি নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০ জন পথচারি আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দুপুরের শহরের উপকন্ঠ ৬ষ্ঠ চীনমৈত্রিক সেতু (মুক্তারপুর ব্রিজের) ঢালে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাক চাপায় বেশ কয়েকটি সিএনজি ও ব্যাটারিত চালিত অটোরিকশাসহ ১৫টি যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের একটি মালবাহী ট্রাক ব্রেক ফেল করে ব্রিজের উপর থেকে দ্রুতগতিতে ঢালু দিয়ে নিচের দিকে নেমে আসে। এ সময় কয়েকটি সিএনজি ও ব্যাটারিত চালিত অটোরিকশার উপর উঠে যায় ঘাতক ট্রাকটি। এ সময় পথচারি ও সিএনজি-অটোরিকশায় থাকা যাত্রীদের মধ্যে রুমা আক্তার নামের একনারী নিহত হয়েছে। এছাড়াও ২০ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রুমা আক্তার ঢাকার মিরপুরের হালিম মিয়ার স্ত্রী। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মালবাহী ট্রাকটি ব্রেক ফেল করে নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের ঢালে অবস্থান করা বিভিন্ন যানবাহনের উপর উঠিয়ে দিলে ঘটনাস্খালে এক নারী নিহত হয়েছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন