২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৫৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পঞ্চগড়ে গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
পঞ্চগড়ে গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণ


সরকারের সেবা নিশ্চিত করা এবং সাধারণ মানুষের কাছে দ্রুত পৌঁছাতে সহায়ক হিসেবে পঞ্চগড় জেলার গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে পঞ্চগড় বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের আয়োজনে এই সাইকেল বিতরণ করা হয়। 

গ্রাম পুলিশদের হাতে বাইসাইকেল তুলে দেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যানরা উপস্থিত ছিলেন। 
জেলার ৪৩টি ইউনিয়নের মোট ৪০৩ জন গ্রাম পুলিশকে এই বাইসাইকেল প্রদান করা হয়।

শেয়ার করুন