১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইভীর বিরুদ্ধে ইসিতে তৈমূরের লিখিত অভিযোগ
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
আইভীর বিরুদ্ধে ইসিতে তৈমূরের লিখিত অভিযোগ


নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচনকে ঘিরে ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। রবিবার আইভীসহ আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ দাখিল করেন তিনি।

অভিযোগের অনুলিপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, জাতীয় ও স্থানীয় পর্যায়ে প্রকাশিত পত্রিকার সম্পাদকদেরও দেওয়া হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন চলমান অবস্থায় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সভা আয়োজন করা হয়। সেখানে সরকার দলীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ মৃণাল কান্তি দাস, মীর্জা আজম, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও সরকার দলীয় মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীসহ নেতৃবৃন্দ বক্তব্য দেন।

এসময় তারা বক্তব্যের মাধ্যমে সরাসরি মেয়র পদে ভোট প্রার্থনা করে নির্বাচনী জনসভা করেন, যা নির্বাচনী আচরণবিধি সরাসরি লঙ্ঘন এবং নিরপেক্ষ, স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচনের প্রতিবন্ধকতা। তাই নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি মোতাবেক আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ রইলো। যা কার্যকর করা নির্বাচন কর্মকর্তাদের অন্যতম প্রধান দায়িত্ব বলে জানানো হয় অভিযোগপত্রে।

শেয়ার করুন