২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:২০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ড্রেসিং রুমের আবহ নিয়ে মুখ খুললেন সাকিব
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২১
ড্রেসিং রুমের আবহ নিয়ে মুখ খুললেন সাকিব


টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের। বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের সঙ্গে হেরে যায় টাইগাররা। তবে দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার ওমানের বিপক্ষে ২৬ রানের জয় পায় মাহমুদুল্লাহর দল। এই জয়ের মাধ্যমে বিশকাপের মূলপর্বে খেলার আশা জিইয়ে রাখল বাংলাদেশ।

‘বি’ গ্রুপে মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে পাপুয়া নিউ গিনির বিপক্ষে স্কটল্যান্ডের জয়ে নিশ্চিত হয়ে যায়, ওমানের কাছে হারলেই বাদ বাংলাদেশ। তাই ম্যাচটি ঘিরে ছিল প্রবল জল্পনা-কল্পনা। তবে শেষ পর্যন্ত ২৬ রানের পরিষ্কার ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ।

২৯ বলে ৪২ রান করে ও ৩ উইকেট নিয়ে দলের জয়ের কারিগরদের একজন সাকিব। এই অলরাউন্ডারের বিশ্বাস, বড় বোঝা নেমে যাওয়ার পর এখন একটু ফুরফুরে হবে দলের পরিবেশ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, “অবশ্যই একটু স্বস্তির জয়। এই জয়ের কারণে ড্রেসিং রুমের আবহ এখন আগের চেয়ে ভালো হবে বলে মনে করি। স্কটল্যান্ডের বিপক্ষে হারটা আমাদের জন্য দুঃখজনক ছিল। কিন্তু কৃতিত্ব স্কটল্যান্ডকে দিতে হবে, যেভাবে তারা খেলেছে।”

“আজকেও মনে হয়, ওমান ভালো খেলছে। আমাদের অনেক কঠিন পরিশ্রম করতে হয়েছে, ম্যাচে ফিরে আসার জন্য। তবে আমার মনে হয়, এই জয়টা আমাদের একটু হলেও স্বস্তি দেবে।”

শেয়ার করুন