২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৫২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কিশোরগঞ্জে নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
কিশোরগঞ্জে নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত


কিশোরগঞ্জে নতুন করে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টা পর্যন্ত নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে এসময় কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৮৯৪ জনে। নতুন আক্রান্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ২ জন ও ভৈরবে ২ জন। সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান মঙ্গলবার রাত ১০ টার দিকে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৬ জন। এ পর্যন্ত জেলায় মোট ১১ হাজার ৪৭৪ জন সুস্থ হয়েছেন। বর্তমানে জেলায় সর্বেমোট আক্রান্ত রোগীর সংখ্যা ২০৫ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১০৭ জন, হোসেনপুরে ২ জন, করিমগঞ্জে ১ জন, তাড়াইলে ৫ জন, পাকুন্দিয়ায় ২ জন, কটিয়াদীতে ৭ জন, কুলিয়ারচরে ৪ জন, ভৈরবে ৭০ জন, নিকলীতে ৪ জন, বাজিতপুরে ২ জন ও মিঠামইনে ১ জন।

শেয়ার করুন