২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৪৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফিলিপাইনে তুমুল বৃষ্টির পর ভূমিধস, ৯ জনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
ফিলিপাইনে তুমুল বৃষ্টির পর ভূমিধস, ৯ জনের মৃত্যু


ফিলিপাইনে মৌসুমী ঝড়ের পর সৃষ্টি ভূমিধসে ও ডুবে কমপক্ষে ৯ জনের মৃত্যু হয়েছে এবং নিখোঁজ রয়েছে ১১ জন। ফিলিপাইন নিউজ এজেন্সি গতকাল সোমবার রাতে এ তথ্য জানিয়েছে। ঝড়ের তলিয়ে গেছে কয়েকটি গ্রাম।

জাতীয় দুর্যোগ সংস্থা জানিয়েছে, ঝড়ের পর ফিলিপাইনে কয়েকটি এলাকায় ভূমিধস শুরু হয়েছে। ব্যানগুইট প্রদেশে ভূমিধসে মারা গেছে ৪ জন। উপকূলীয় প্রদেশ চাগায়ানে ডুবে মারা গেছে এক ব্যক্তি। 

কমপাসু নামের ওই মৌসুমী ঝড়ে ঘনবসতিপূর্ণ লুজন প্রদেশে নিখোঁজ হয়েছেন ৭ জন। পালওয়ান প্রদেশে ৪ জন মারা গেছে এবং একইসংখ্যক মানুষ নিখোঁজ রয়েছে। 

মঙ্গলবার হাইওয়ে ও সেতুর ওপরও পানি উঠেছিল, এখন তা কমতে শুরু করেছে

শেয়ার করুন