২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:২০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রিটনির জীবনের সেরা দিন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
ব্রিটনির জীবনের সেরা দিন


মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স তত্ত্বাবধায়কের ব্যাপারে আইনি ব্যবস্থার অবসানকে "এখন পর্যন্ত সেরা দিন" হিসাবে বর্ণনা করেছেন।  তিনি আরো বলেছেন "এই আইন ১৩ বছর ধরে তার জীবনের অনেক দিককে নিয়ন্ত্রণ করেছিল"।

"আমি মনে করি আমি কাঁদব," তিনি তার ৩৫ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারদের বলেছেন। শুক্রবার লস অ্যাঞ্জেলেসের একজন বিচারক ২০০৮ সালে গায়িকার বাবার তত্বাবধায়ক ব্যবস্থা অবিলম্বে শেষ করতে বলেছেন।

ভক্তরা ৩৯ বছর বয়সী ব্রিটনিকে সমর্থন করার জন্য লস অ্যাঞ্জেলেসে কোর্টের বাইরে জড়ো হয়েছিল। ভক্তরা অভিভাবকত্বকে অপমানজনক বলে বর্ণনা করেছিল।

ব্রিটনির বাবা জেমি আগে বলেছিলেন যে এটি "প্রয়োজনীয়" ছিল, কিন্তু তিনি এতে সম্মত হয়েছিল কারণ এটি তার "তার জীবনের পুনরায় নিয়ন্ত্রণ নেওয়ার" সময়। জেমি স্পিয়ার্সের প্রতিনিধিত্বকারী আইনজীবীরা আগের আদালতে ফাইলিংয়ে বলেছিলেন, "তার জীবন বিপর্যস্ত ছিল এবং সে শারীরিক, মানসিক, মানসিক এবং আর্থিক সঙ্কটের মধ্যে ছিল।"

তত্ত্বাবধায়কের নির্দেশনা গায়িকার আর্থিক এবং কর্মজীবনের সিদ্ধান্ত এবং প্রধান ব্যক্তিগত বিষয়গুলোর ওপর নিয়ন্ত্রণ করে, যেমন তার ছেলেদের সাথে তার দেখা এবং সে পুনরায় বিয়ে করতে পারে কিনা।

শুক্রবার, লস অ্যাঞ্জেলেস কাউন্টি সুপিরিয়র কোর্টের বিচারক ব্রেন্ডা পেনি গায়িকার অনুরোধের পক্ষে রায় দিয়েছেন এটি শেষ করার জন্য, যা জড়িত পক্ষগুলোর কোনও বিরোধিতা করেনি। রায়ের অংশ হিসাবে, বিচারক পেনি বলেছেন যে একজন হিসাবরক্ষক যিনি একজন অস্থায়ী তত্ত্বাবধায়ক হিসাবে কাজ করেছেন তাকে চলমান আর্থিক সমস্যাগুলো নিষ্পত্তি করার জন্য কিছু ক্ষমতা দেয়া উচিত।

ব্রিটনির আইনজীবী ম্যাথিউ রোজেনগার্ট আদালতের বাইরে জনতাকে গায়িকার "সাহসের" প্রশংসা করেছিলেন। তিনি বলেছেন তিনি গর্বিত যে "ক্যালিফোর্নিয়া থেকে নিউইয়র্ক পর্যন্ত তত্ত্বাবধায়কের উপর আলোকপাত করেছেন", এবং তার সাক্ষ্যের ফলস্বরূপ নতুন আইন পাস করা হয়েছে। "

এই সিদ্ধান্তের পর গায়িকার বন্ধুরাও খুশি হয়েছে। তারকা এবং ব্যবসায়ী প্যারিস হিলটন টুইটারে লিখেছেন "মুহূর্তটি এত দীর্ঘ সময়ের জন্য বিলম্বিত...তোমার সেরা দিনগুলো এখনও আসেনি!"

জুন মাসে একটি আদালতের উপস্থিতিতে, তারকা বিচারককে "অপমানজনক" ব্যবস্থা শেষ করতে বলেছিলেন।

দূর থেকে আদালতকে সম্বোধন করে, ব্রিটনি বলেছিলেন যে তাকে মাদকাসক্ত করা হয়েছিল, তার ইচ্ছার বিরুদ্ধে কাজ করতে বাধ্য করা হয়েছিল এবং বিয়ে করা এবং আরও সন্তান ধারণ করতে বাধা দেওয়া হয়েছিল। তার সাক্ষ্য তার বাবাকে সরে যেতে রাজি হতে পরিচালিত করেছিল।

প্রসঙ্গত ব্রিটনি ২০০৭ সালে স্বামী কেভিন ফেডারলাইনের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেসময় তার দুই সন্তানকেও তার থেকে সরিয়ে নেওয়ায় আরও বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। মানসিক অসুস্থতার কারণে ১২ বছর তাকে দেখভালের জন্য আইনি তত্বাবধায়ক হিসেবে তার বাবা জেমি স্পিয়ার্সকে নিয়োগ দেয়া হয়। কিন্তু ব্রিটনি অভিযোগ করেন, তাকে মানসিক রোগী সাজিয়ে বাবা তার অর্থসম্পদ হস্তগত করেছেন। তাই তিনি আর বাবার শাসনে থাকতে চান না। 

শেয়ার করুন