২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইউপি মেম্বার হত্যা মামলা: প্রধান আসামি আরিফ মিয়া গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
ইউপি মেম্বার হত্যা মামলা: প্রধান আসামি আরিফ মিয়া গ্রেফতার


গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য  মো. আব্দুর রউফ হত্যা মামলার আসামি আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব অ্যাকশন ব্যাটালিয়ন।  বৃহস্পতিবার (১৩ নভেম্বর) দিবাগত রাতে পঞ্চগড় জেলার বোদা থানার পাঁচপীর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৩-এর একটি দল তাকে গ্রেফতার করে।  র‌্যাব থেকে পাঠানো এক  প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. আব্দুর রউফ গাইবান্ধা জেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সদস্য নির্বাচিত হন। এরপর ১২ নভেম্বর কতিপয় দুষ্কৃতকারী তাকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় গাইবান্ধা জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার পর র‌্যাব ঘটনায় ছায়া তদন্ত শুরু করে। জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় ১৩ নভেম্বর  রাতে র‌্যাব-১৩-এর একটি দল পঞ্চগড় জেলার বোদা থানার পাঁচপীর এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি মো. আরিফ মিয়াকে গ্রেফতার করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রউফকে হত্যার ঘটনায় নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন আরিফ মিয়া। এই আসামি জানিয়েছেন, গত ১২ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার বন্ধুকে সঙ্গে নিয়ে হাটলক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাস্তায় নির্মাণনধীন ব্রিজের ওঠার সময় আব্দুর রউফ মোটরসাইকেল থেকে নেমে যান।  তার বন্ধু মোটরসাইকেল নিয়ে ব্রিজটি পার হয়ে যান। সেখানে ওৎ পেতে বসে ছিলেন মো. আরিফ মিয়া ও তার সঙ্গীরা। ব্রিজের মাঝামাঝি আসার পর মো. আরিফ মিয়া ও তার সঙ্গীরা আব্দুর রউফের পথ রোধ করেন। এরপর দেশীয় অস্ত্র দিয়ে রউফের  মাথায় আঘাত করেন তারা। প্রথম আঘাতের পর রউফ মাটিতে পড়ে যান। এ সময় হামলাকারীরা রউফকে উপর্যুপরি আঘাত করতে থাকেন।

আব্দুর রউফের চিৎকার শুনে তার বন্ধু মোটরসাইকেল ফেলে দৌড়ে এলে মো. আরিফ ও তার সঙ্গীরা পালিয়ে যান। তার বন্ধু স্থানীয় লোকজনের সহায়তায় রাত ১১টার দিকে রউফকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক রউফকে মৃত ঘোষণা করেন। 

শেয়ার করুন