১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাজীপুরে শোক দিবস পালনে ১৫০টি গরু দিলেন সিটি মেয়র
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২১
গাজীপুরে শোক দিবস পালনে ১৫০টি গরু দিলেন সিটি মেয়র জাতীয় শোক দিবস সুষ্ঠু ও সফলভাবে পালনের লক্ষে গাজীপুর সিটি করপোরেশন


জাতীয় শোক দিবস সুষ্ঠু ও সফলভাবে পালনের লক্ষে গাজীপুর সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ড, থানা, বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় প্রায় ১৫০টি গরু বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে গাজীপুর সিটি মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নিজ উদ্যোগে নগরীর ছয়দানাস্থ বাসভবন প্রাঙ্গনে এসব গরু বিতরণ করা হয়। এই সাথে শোক দিবসের অনুষ্ঠানের ব্যয় নির্বাহের জন্য প্রতিটি ওয়ার্ডে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।

তবে লোকসংখ্যা ও আয়তন বিবেচনায় কোনো কোনো ওয়ার্ডে একাধিক গরু বিতরণ করা হয়েছে। শোক দিবস উপলক্ষে সকালে দোয়া আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকসেদ আলম, সহদপ্তর সম্পাদক মো: মাজহারুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরীসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এদিকে গাজীপুরের কাপাসিয়ায় স্থানীয় অসহায়, এতিম ও দুস্থ মানুষের মাঝে গরুর গোস্ত বিতরণের লক্ষ্যে ১৫টি গরু বিতরণ করা হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার বিকেলে উপজেলার টোক নয়ন বাজার বণিক সমিতি কার্যালয়ে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের যৌথ উদ্যোগে ওই ১৫টি গরু বিতরণ করেন। গরু বিতরণ অনুষ্ঠানে দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন