২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৫০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদালতের দৃশ্যে মদ্যপান, কপিলের শোয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
আদালতের দৃশ্যে মদ্যপান, কপিলের শোয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের


ফের বিতর্কে দ্যা কপিল শর্মা শো। আদালতের দৃশ্যে দেখানো হয়েছে অভিনেতার মদ্যপান। আর সেকারণেই আদালত অবমাননার অভিযোগ জনপ্রিয় এই কমেডি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের হল এফআইআর।

ভারতের মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদলতে এই এফআইআর দায়ের করেছেন আইনজীবী সুরেশ ধাকড়। তার দাবি, "দ্যা কপিল শর্মা শোয়ে আদালতের দৃশ্যে মদ্যপান করতে দেখা গেছে। গত এপ্রিলের ২১ তারিখে এই পর্বটি সম্প্রচারিত হয়েছে। এ ধরনের বিষয় বন্ধ হওয়া উচিত। আদালতের দৃশ্যে এ ধরনের কর্মকাণ্ড গর্হিত অপরাধ। শোয়ের নির্মাতারা চাইলে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারত। কিন্তু সেটাও করা হয়নি। এই শোয়ে মহিলাদের নিয়েও আপত্তিকর মন্তব্যও করা হয়।"

আইনজীবী সুরেশ ধাকড়ের দায়ের করা মামলাটির শুনানি হবে আগামী ১ অক্টোবর। দ্যা কপিল শর্মা শোয়ে কপিল ছাড়াও দেখা যাচ্ছে ভারতী সিং, অর্চনা পুরাণ সিং, সুমনা চক্রবর্তী, কিক্কু শারদাকে। ২০১৬ সালে প্রথম টেলিভিশনের পর্দায় যাত্রা শুরু করেছিল দ্যা কপিল শর্মা শো। কয়েক বছরের মধ্যেই এই শো জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায়। বর্তমানে এই শোয়ের তৃতীয় সিজন চলছে।

শেয়ার করুন